বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
চরফ্যাসনে স্বাস্থ্যসহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি

চরফ্যাসনে স্বাস্থ্যসহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি

চরফ্যাসন প্রতিনিধি ॥ সারা বাংলাদেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে স্বাস্থ্য সহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে চরফ্যাসন উপজেলায় কর্মরত স্বাস্থ্যসহকারীরা অনিদিষ্ট কালের জন্য কর্মবিরতি ঘোষনা করেছেন।গতকাল বৃহস্পতিবার ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্যসহকারীর অবদান এ শ্লোগনাকে সামনে নিয়ে বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার আয়োজনে এই কর্মবিরতি ঘোষণা করা হয়।
জানাযায়,চরফ্যাসন উপজেলার ২১ টি ইউনিয়নের ৬৩টি টিকা কেন্দ্রে৭০জন স্বাস্থ্যসহকারী রয়েছে। ১৯৯৮ সালে প্রধান মন্ত্রীর ঘোষণা ,২০১৮ সালে স্বাস্থ্য মন্ত্রীর ঘোষণা এবং ২০২০ সালে স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতিতে স্বাস্থ্য পরিদর্শকদের ১১ তম, সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের -১২ তম,স্বাস্থ্যসহকারীদের ১৩ তম গ্রেড প্রদানসহ নিয়োগ বিধি সংশোধণ করে করে স্বাস্থ্য কর্মিদের বেতন বৈষম্য নিরসন করা হবে। কিন্তু আজও আলোর মুখে দেখেনি স্বাস্থ্যসহকারীরা । নিয়োগ বিধি সংশোধণ করে বেতন বৈষম্য নিরসনের দাবীতে সারা বাংলাদেশের ন্যায় চরফ্যাসন উপজেলা সকল স্বাস্থ্য সহকারীরা অনিদিষ্ট কালের জন্য কর্মবিরতি ঘোষণা করেন।
কর্মবিরতিতে বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ভোলা জেলা শাখার সভাপতি শাহনাজ বেগম, ভোলা জেলা দাবী আদায়ের কমিটির যুগ্ম আহবায়ক মো. সিরাজুল ইসলাম, চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি শাহ মনিরুজ্জামান,সহসভাপতি সাবের আহম্মেদ, সাধারন সম্পাদক মো. হারুন অর রশিদ, যুগ্ম সাধারন সম্পাদক মো. নুরনবী, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া,সহ সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, মিডিয়া ও যোগাযোগ সম্পাদক নুর সোলেমানসক চরফ্যাসন উপজেলার সকল স্বাস্থ্যসহকারীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com