শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণে কারেন্টজাল জব্দ বেলায়েত বাবলু’র পিতার মৃত্যুতে বিসিসি মেয়রের শোক সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীতে র‌্যালি ও ছাত্র সমাবেশ ভোলার তজুমদ্দিনে মুজিববর্ষে পাকা ঘর পেল আঠারো গৃহহীন পরিবার ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন -টেলিকনফারেন্সে এমপি শাওন তজুমদ্দিনে আটককৃত অবৈধ জালে রাতে আগুন তজুমদ্দিনে রজনী গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন কোন নিরীহ সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয় – মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান সাংবাদিক বাবলুর বাবার মৃত্যুতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের শোক প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে বরিশাল বিভাগের ৮০ হাজার ৫৮৪ পরিবার
যুক্তরাষ্ট্রে বিলাসবহুল বাড়ি কিনে কোন ইঙ্গিত দিলেন মেসি?

যুক্তরাষ্ট্রে বিলাসবহুল বাড়ি কিনে কোন ইঙ্গিত দিলেন মেসি?

চলমান মৌসুম শেষে লিওনেল মেসি বার্সেলোনা ছাড়বেন কি না নিশ্চিত নয়। সম্প্রতি এক সাক্ষাতকারে মেসি বলেছেন, নিজেই জানেন না মৌসুম শেষে তার গন্তব্য কোথায় হবে। যুক্তরাষ্ট্রে মেজর সকার লীগে (এমএলএস) খেলা এবং দেশটির বিলাসবহুল জীবনের স্বাদ উপভোগের ইচ্ছের কথাও জানিয়েছেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। তবে সেটা ভবিষ্যতের ভাবনা। এরই মধ্যে বৃটিশ ও স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, ৭.২৫ মিলিয়ন পাউন্ডে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন মেসি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮৩ কোটি টাকার সমান।

স্প্যানিশ রেডিও কাদেনা সার বুধবার জানিয়েছে, ‘২০২৩ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন মেসি। এরপর পাড়ি জমাতে পারেন যুক্তরাষ্ট্রে। মেসির এমন সিদ্ধান্তের পেছনে রয়েছে সন্তানদের পড়াশোনার বিষয়টি।

বিশ্ববিদ্যালয়ে ঢোকার আগে সেখানকার স্কুলে সন্তানদের পড়ানোর ইচ্ছে মেসির।’ মেসি অ্যাপার্টমেন্ট কিনেছেন মিয়ামির পোরশে টাওয়ারে। ৬০তলার এই ভবনের বিশেষত্ব হল ‘গাড়িতে বসেই লিফটের মাধ্যমে নিজের অ্যাপার্টমেন্টে যাওয়া যাবে’। পোরশে টাওয়ার থেকে দেখা যাবে সমুদ্রের নৈসর্গিক দৃশ্য। মিয়ামিতে রয়েছে এমএলএস লীগের ক্লাবও। ইংলিশ কিংবদন্তি ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ইন্টার মিয়ামি এবছর থেকে খেলা শুরু করেছে এমএলএসে। পোরশে অ্যাপার্টমেন্ট থেকে গাড়িতে ২৫ মিনিটের দূরত্ব ইন্টার মিয়ামি স্টেডিয়াম।

ক্যারিয়ারের সায়হ্নে এসে অনেক তারকা ফুটবলারই পাড়ি জমান এমএলএসে। মোটা অঙ্কের বেতনের সঙ্গে যুক্তরাষ্ট্রের বিলাসবহুল জীবন এর অন্যতম কারণ। পেলে, ডেভিড বেকহ্যাম, আন্দ্রেয়া পিরলো, ডেভিড ভিয়া, ইব্রাহিমোভিচরা খেলেছেন ‘তারকাদের বৃদ্ধাশ্রম’ নামে পরিচিত মেজর সকার লীগে।

গত আগস্টে বার্সা ছাড়তে চেয়েছিলেন মেসি। ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি লোভনীয় প্রস্তাব দিয়েছিল আর্জেন্টাইন মহাতারকাকে। তিন বছর ইংলিশ প্রিমিয়ার লীগে খেলার পর শেষ দুই বছর মেজর সকার লীগে খেলার কথা উল্লেখ ছিল সিটিজেনদের ওই প্রস্তাবে। সিটি ফুটবল গ্রুপের মালিকানাধীন নিউইয়র্ক সিটি এফসি খেলে এমএলএসে। ইংলিশ ট্যাবলয়েড দ্য সান সম্প্রতি জানিয়েছে, মেসিকে আবারো একই প্রস্তাব দিতে চলেছে ম্যানচেস্টার সিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com