রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
তোফায়েল আহমেদের সহধর্মিণীর রোগমুক্তি কামনা করে লালমোহনে আওয়ামী লীগের দোয়া ও মোনাজাত মুজিববর্ষ উপলক্ষে তজুমদ্দিনে ১৮ পরিবারের কাছে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন সড়ক দূর্ঘটনায় আহত আ’লীগ নেতার সুস্থতায় এমপি শাওন’র দোয়া কামনা প্রধানমন্ত্রী সারা দেশের সাথে একযোগে পটুয়াখালীতেও ঘর হস্তান্তর করেন বাউফলের ১০ গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর গৃহ হস্তান্তর পৌরসভা নির্বাচন, কলাপাড়ায় অধিকাংশ প্রার্থীর বিরুদ্ধে ফৌজদারী অপরাধের মামলা সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ভাণ্ডারিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শোক সংবাদ – প্রফেসর আব্দুল হালিম উকিল প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো আগৈলঝাড়ার ৩৬ পরিবার আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা
নির্মাণাধীন বাসায় স্বেচ্ছাসেবক লীগ নেতা তরুণীসহ ধরা

নির্মাণাধীন বাসায় স্বেচ্ছাসেবক লীগ নেতা তরুণীসহ ধরা

দখিনের খবর ডেক্স ॥ কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও কটেজ মালিক সমিতির সভাপতি কাজী রাসেলকে তরুণীসহ আটক করেছে পুলিশ। আজ সোমবার ভোরে পর্যটন এলাকার একটি নির্মাণাধীন বাসা থেকে তাকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার পর্যটন এলাকার কলাতলীর হোটেল মোটেল জোনে দীর্ঘদিন ধরে দলীয় পরিচয়ে কাজী রাসেল নানা আপত্তিকর কর্মকান্ড করে আসছিলেন। প্রায় সময় তার বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া যেত। সম্প্রতি সময়ে মোরশেদ নামের এক যুবককে পিঠিয়ে গুরুতর জখম করে রাসেল। ওই ঘটনায় মডেল থানায় তাকে এক নাম্বার আসামি করে মামলাও হয়। তারই ধারাবাহিকতায় সোমবার ভোরে অভিযান চালিয়ে মিম নামের এক স্থানীয় কণ্ঠশিল্পীসহ তাকে আটক করা হয়। কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহাজান কবির গণমাধ্যমকে বলেন, কাজী রাসেলকে তরুণীসহ আটক করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে। তাকে আটকের পর অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাচ্ছে। সব কিছু আমলে নিয়ে তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান খায়সারুল হক জুয়েল বলেন, কোনো অপরাধী দলের হতে পারে না। অপরাধ করলেই শাস্তি পেতে হবে। যদি তরুণীসহ কাজী রাসেল আটক হয়ে থাকে, তা হলে তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। এদিকে কাজী রাসেলের ভাই কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু জানান, পারিবারিক কলহের জের ধরে তাকে আটক করা হয়েছে। কারণ তার চলাফেরা পরিবারবিরোধী ছিল। এ কারণেই এই ব্যবস্থা নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com