শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে করোনাভাইরাসে সতর্কসংকেত শ্রমিকদের নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ কর্তৃপক্ষের

কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে করোনাভাইরাসে সতর্কসংকেত শ্রমিকদের নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ কর্তৃপক্ষের

কলাপাড়া প্রতিবেদক ॥ কলাপাড়া পায়রাতাপবিদ্যুৎ কেন্দ্রে করোনা ভাইরাসে সতর্কতামূলক শ্রমিকদেরকে  নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট কর্মকর্তারা। দেশে ইতিমধ্যে ভাইরাসজনিত কারনে ১জনের মৃত্যু হয়েছে এই খবর পাওয়ার সাথে সাথে জারুরি ভিত্তিতে সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সকল ম্যানপাওয়ার প্রতিষ্ঠানের ম্যানেজার ও সুপারভাইজারদের নিয়ে মিটিং করে ম্যানপাওয়ার কোম্পানীগুলো।

এই ব্যাপারে ম্যানপাওয়ার কোম্পানির ম্যানেজার জুয়েল, রনি ও দিপুর সাক্ষাৎকার নেওয়া হলে তারা বলেন, কোম্পানী থেকে শ্রমিকদেরকে সর্বপ্রকার সহযোগীতা দেওয়া হয়ে থাকে, যেমন: স্বাস্থ্য সুরক্ষার জন্য তাদেরকে মার্কস ও রুম স্প্রে দেয়া হয়েছে।

অফিস ম্যানেজমেন্ট এর দোভাষী তুষার আল-মামুন ও আরিফুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন, শ্রমিকদের সু-স্বাস্থ্য নিরাপত্তার জন্য চাইনিজ কোম্পানি সর্বদা তদারকি করছেন। সকল ম্যান পাওয়ার কোম্পানিগুলোকে শ্রমিকদের চিকিৎসা নিশ্চিত করার পাশাপাশি, থাকার জায়গা গুলো পরিস্কার-পরিচ্ছন্ন রাখার নির্দেশ দিয়েছেন এবং স্বাাস্থ্য অধিদপ্তর কতৃক প্রকাশিত নির্দেশনা মেনে চলার জন্য সকল শ্রমিকদের নির্দেশ দিয়েছেন। কর্মস্থলে যাওয়ার আগে এবং পরে শারিরীক পরিক্ষাও করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



One response to “কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে করোনাভাইরাসে সতর্কসংকেত শ্রমিকদের নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ কর্তৃপক্ষের”

  1. This design is incredible! You dеfinitely know hօw to keeρ a reader amused.
    Ᏼetween yoᥙr wit and yοur videos, Ι was almoѕt moved tⲟ start mʏ oᴡn blog (well, almost…HaHa!) Ԍreat job.
    Ι гeally loved wһаt yоu hɑɗ tօ say, and mօre than that, how you pгesented
    it. Too cool!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com