শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৫ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরিশালে নয়নাভিরাম লাল শাপলার রাজ্যে বিলে ছুঁটছেন প্রকৃতি প্রেমিরা বরিশালে প্ল্যানের শর্ত ভঙ্গ করে বহুতল ভবন নির্মান: প্রায় ৬৫ লাখ টাকা জরিমানা বরিশালের পেঁয়াজ ব্যবসায়ীদের সতর্ক করলেন জেলা প্রশাসন বরিশালে বেকারী ফ্যাক্টরীসহ ৭ ব্যবসায়ীক প্রতিষ্ঠানে জরিমানা ঢাকা-বরিশাল নৌপথে একের পর এক খুন, যাত্রীদের মাঝে আতঙ্ক হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে আগৈলঝাড়ায় হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত গৌরনদীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিসিসি মেয়রের সঙ্গে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সৌজন্য সাক্ষাৎ বাউফলে তিন যুবলীগ নেতার হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন কুয়াকাটায় দিনমজুর, কাঠমিস্ত্রীর জমি জোর-জবরদস্তি করে দখলের অভিযোগে সংবাদ সম্মেলন
গৌরনদীর ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা স্বাস্থ্যবিধি ও আইন মানাতে যাত্রীবাহী বাস কাউন্টার মনিটরিং

গৌরনদীর ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা স্বাস্থ্যবিধি ও আইন মানাতে যাত্রীবাহী বাস কাউন্টার মনিটরিং

গৌরনদী প্রতিনিধি ॥ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ভ্রাম্যমান আদালত গতকাল রোববার সকালে বরিশালের গৌরনদী উপজেলার বিভিন্ন হাট বাজার বন্দরে অভিযান চালিয়ে উপজেলার মোট ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করেছে।
একই দিন ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে উপজেলা সদরের যাত্রীবাহী বাসসমুহের টিকেট কাউন্টারে স্বাস্থ্যবিধি ও আইন মানা হচ্ছে কিনা তাও মনিটরিং করেন। ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করেন, বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী সুজা। উপজেলা সদরের গৌরনদী বন্দর, গৌরনদী বাসষ্ট্যান্ড ও টরকী বন্দর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় পণ্যের মোড়ক না থাকায় ও পন্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় উপজেলার টরকী বন্দরের তিনটি দোকানকে ৫ হাজার টাকা জরিমান ও একটি খাবার হোটেলসহ ৪টি মিষ্টির দোকানকে ৭হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে গৌরনদী মডেল থানার এস.আই মোঃ হেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অংশগ্রহন করেন। এ ছাড়া গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহায়ক মোঃ শিপন ভ্রাম্যমান আদালতকে সহয়তা করেন। এরপর গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বরিশাল-ঢাকা মহাসড়কে চলাচলকারী যাত্রীবাহী বাসসমুহের টিকেট কাউন্টার গুলো থেকে স্বাস্থ্যবিধি মেনে যাত্রী তোলা হচ্ছে কিনা এবং বিআরটিএ কর্তৃক নির্ধারিত ভাড়ায় টিকেট বিক্রি হচ্ছে কিনা, সড়ক আইন ও বিআরটিএ’র নির্দেশনা কতটা মানা হচ্ছে ভ্রাম্যমান আদালত কর্তৃক তা মনিটরিং করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com