বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
মুরগীর ফার্মের দুর্গন্ধ ছড়ানোর প্রতিবাদ করায় হামলা আহত-৮

মুরগীর ফার্মের দুর্গন্ধ ছড়ানোর প্রতিবাদ করায় হামলা আহত-৮

স্টাফ রিপোর্টার ॥ জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের পশ্চিম গোয়াইল গ্রামের একটি মুরগীর ফার্মের দুর্গন্ধের ঘটনা নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আটজন আহত হয়েছে। গুরুত্বর আহত তিনজনকে বরিশাল ও উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অপরদিকে বুধবার সকাল সাড়ে দশটায় এলাকাবাসী পোল্টি ফার্ম বন্ধের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। জানা গেছে, ওই গ্রামের মনোরঞ্জন হালদারের পুত্র বিজন হালদার দীর্ঘদিন থেকে মুরগীর ফার্মের ব্যবসা করে আসছেন। ফার্মের বর্জের দুর্গন্ধের প্রতিবাদ করে আসছিলো পাশ্ববর্তী বাড়ির বাসিন্দারা। মঙ্গলবার বিকেলে মুরগী ফার্মের বর্জ পাশের শীল বাড়ির জমি ও ডোবায় ফেলার সময় তারা প্রতিবাদ করেন। এনিয়ে মঙ্গলবার রাতে বিজন হালদারের সাথে শীল বংশের জিতেন শীলের বাগ্বিতন্ডার একপর্যায়ে সংঘর্ষে উভয়পক্ষের জিতেন শীল, যতীন শীল, সুব্রত শীল, শচিন শীল, আলো রাণী শীল, বিপুল হালদারসহ কমপক্ষে আটজন আহত হয়।
এ ঘটনায় মঙ্গলবার রাতেই আনন্দ শীল বাদি হয়ে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় শীল বংশের লোকজন বুধবার সকালে বাশাইল-বাহাদুরপুর সড়কে মুরগী ফার্ম বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com