মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:০১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
৪ ফেব্রুয়ারী বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে সদর উপজেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ রিক্সা পেয়ে আনন্দে পানিসম্পদ প্রতিমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন অক্ষমবৃদ্ধ ও দুপা-বিহীন প্রতিবন্ধী মুলাদীতে আজাহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত কমিটির সভাপতির বিরুদ্ধে অবৈধ প্রভাব খাটিয়ে নির্বাচিত হওয়ার অভিযোগ ঘুষ বাণিজ্যে কপাল পুড়েছে নান্টু ও মেহবুলের, ভাগ্য খুলেছে আবুল হোসেন ও শাহীনের কিশোর গ্যাং কালচার এ বাংলাদেশ অবাধ-সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ২৯০টি আসনে জয় লাভ করবে: বরিশালে রুমিন ফারহানা শেখ হাসিনার অধীনে আর নির্বাচন নয়: মির্জা ফখরুল বরিশাল আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি ৫ নভেম্বর বরিশালে বিএনপির গণসমাবেশ সফল করতে কাশিপুর ইউনিয়নে কেন্দ্রীয় নেতাদের লিফলেট বিতরণ জে.সি.আই এর সঙ্গে ৫ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর

আবার দেখা হলো দুজনার

আবার দেখা হলো দুজনার

ভালোবাসার টানে দেশের সীমানা অতিক্রম করে ভারতে ছুটে গেলেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। দীর্ঘ অপেক্ষার পর ১৫ আগস্ট কলকাতায় গিয়ে সৃজিত মুখার্জির দেখা পেলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

সৃজিত মুখার্জি তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কিছু ছবি পোস্ট করে এই তথ্য জানান। ক্যাপশনে এই পরিচালক লিখেছেন- ১৯৪৭ সালে ঘৃণার কারণে মানুষ সীমান্ত পেরিয়ে গিয়েছিল। ২০২০ সালের ১৫ আগস্ট ভালোবাসার দুজন মানুষ ফের সীমানা পার হলেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে- পেট্রাপোল সীমান্ত হয়ে ভারতে গিয়েছেন মিথিলা। তার সঙ্গে রয়েছেন কন্যা আইরা। যাবতীয় নিয়ম মেনেই তারা সীমানা পার হন। ভারতের সীমানায় অপেক্ষা করছিলেন সৃজিত। এর পর প্রিয় মানুষদের সঙ্গে নিয়ে বাড়ি ফেরেন সৃজিত।

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এর পর মনের লেনাদেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জল ঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



One response to “আবার দেখা হলো দুজনার”

  1. Justin says:

    I loved the way this watch looked on T.V.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com