রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল
প্রশিক্ষণ থেকে দক্ষতা বাড়িয়ে দ্রুততম সময়ে নির্ভেজাল সেবা নিশ্চিত করতে হবে-বিএমপি কমিশনার

প্রশিক্ষণ থেকে দক্ষতা বাড়িয়ে দ্রুততম সময়ে নির্ভেজাল সেবা নিশ্চিত করতে হবে-বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক ॥ পুলিশ কমিশনার সম্মেলন কক্ষ বরিশালে ০৮ নভেম্বর ২০২০ খ্রিঃ “ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮” সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয় এ কথা বলেন। এ-সময় তিনি “ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ পর্যালোচনা এবং ডিজিটাল আলামত সংগ্রহ ও সংরক্ষণ,সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠিত অপরাধ সংক্রান্তে রুজুকৃত মামলার বিষয় ও ডিজিটাল নিরাপত্তা আইনে রুজুকৃত মামলার তদন্ত প্রক্রিয়া সহ অপরাধ দমনের তথ্য প্রযুক্তির ব্যবহার ” শীর্ষক আলোচনা রাখেন। তিনি বলেন, মুজিব বর্ষের অঙ্গিকার, জনতার পুলিশ বাস্তবায়ন তথা সেবার মান বৃদ্ধিকল্পে আমাদের সক্ষমতা বাড়াতে ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী লজিস্টিকস সাপোর্ট, জনবল বৃদ্ধি, প্রশিক্ষণ সহ যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। প্রতিটি প্রশিক্ষণ থেকে সক্ষমতা, দক্ষতা অর্জনের মাধ্যমে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় নির্ভেজাল সেবা নিশ্চিত করতে হবে। কর্মশালায় “ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ পর্যালোচনা এবং ডিজিটাল আলামত সংগ্রহ ও সংরক্ষণ” সংক্রান্ত আলোচনা রাখেন উপ- পুলিশ কমিশনার (ডিবি) বিএমপি জনাব মোঃ মনজুর রহমান পিপিএম-বার ।
সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠিত অপরাধ সংক্রান্তে রুজুকৃত মামলার বিষয় ” সংক্রান্ত আলোচনা রাখেন, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার উওর বিএমপি জনাব ফজলুল করিম। “সিডিআর এনালাইসিস ও বাস্তব ক্ষেত্রে এর প্রয়োগ ” সংক্রান্ত আলোচনা রাখেন সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী মডেল থানা )বিএমপি জনাব মোঃ রাসেল।”ডিজিটাল নিরাপত্তা আইনে রুজুকৃত মামলার তদন্ত প্রক্রিয়া ” সংক্রান্ত আলোচনা রাখেন পুলিশ পরিদর্শক (পিবিআই, বরিশাল) জনাব মোহাম্মদ মাহ্ফুজুর রহমান। এ-সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএমপি উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন জনাব খাঁন মুহাম্মদ আবু নাসের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com