সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
ঝালকাঠির রাজাপুরের ২নং শুক্তাগড় ইউনিয়নের চেয়ারম্যানের ছেলে শাহীন মনোনয়ন প্রত্যাশী

ঝালকাঠির রাজাপুরের ২নং শুক্তাগড় ইউনিয়নের চেয়ারম্যানের ছেলে শাহীন মনোনয়ন প্রত্যাশী

গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি ॥ ঝালকাঠির রাজাপুরের ২নং শুক্তাগড় ইউনিয়নে ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ব্যস্ত সম্ভাব্য প্রার্থীরা। অপরদিকে রাজাপুরের ২নং শুক্তাগড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মজিবুল হক মৃধা বয়সের বার্ধক্যের কারণে। তার জ্যেষ্ঠ পুত্র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো.শাহীন মৃধাকে আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য তার ব্যক্তিগত মতামত ব্যাক্ত করেন। ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন দলীয় প্রতীকে অনুষ্ঠিত হওয়ায় উপজেলা আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন পেতে জনগণের সেবায় ব্যস্ত সময় পার করছেন। রাজাপুরে এবার তরুণ প্রার্থীদের মধ্যে শাহীন মৃধার লবিং ও নেতাদের সাথে সু-সম্পর্ক আগে থেকেই দেখা গেছে। সম্ভাব্য প্রার্থী হিসাবে তার নিজ ইউনিয়নে তার বাবা চেয়ারম্যান থাকার পরেও সে জনগনের সেবায় আগে থেকেই নিয়োজিত আছে। এছাড়াও শাহীন মৃধা শুক্তাগড় ইউনিয়নের আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়ে মাঠে সক্রিয় ভূমিকা পালন করেছে।
এ ব্যাপারে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো.শাহীন মৃধা বলেন, বিএনপি জামাতের দূর্গ হিসাবে পরিচিত ২নং শুক্তাগড় ইউনিয়ন, সেখানে নৌকার মাঝি হয়ে মাঠপর্যায়ের নেতা কর্মীদের নিয়ে জয় বাংলা ও নৌকার শ্লোগান দিয়েছি।
আমারা ২০০৯ ইং সনের নবম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে সক্রিয় অবস্থান নেই এবং বজলুল হক হারুন সাহেব সংসদ সদস্য নির্বাচিত হয়। ২০০৯ ইং সালে উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে সক্রিয় অবস্থান নেই এবং মিলন মাহমুদ বাচ্চু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়। ২০১৪ ইং সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আমরা নৌকা প্রতীকের পক্ষে সক্রিয় অবস্থান নেই এবং বজলুল হক হারুন সাহেব সংসদ সদস্য নির্বাচিত হয়। ২০১৪ ইং সালে উপজেলা নির্বাচনে আমরা আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে সক্রিয় অবস্থান নেই এবং অধ্যক্ষ মনিরুজ্জামান মনির উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা নৌকা প্রতীকের পক্ষে কাজ করি এবং বজলুল হক হারুন সাহেব সংসদ সদস্য নির্বাচিত হন।
২০১৯ ইং সনে উপজেলা নির্বাচনে আমরা বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে সক্রিয় অবস্থান নেই এবং জনাব অধ্যক্ষ মনিরুজ্জামান মনির দ্বিতীয়বারের মত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।
২০১১ ইং সনে আমাকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজাপুর উপজেলা শাখার আহবায়ক কমিটির সদস্য করা হয়।
২০১৩ ইং সনে আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর উপজেলা শাখার সহ-সভাপতি নির্বাচিত করা হয়।
২০২০ ইং সনে পুনঃরায় আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর উপজেলা শাখার সহ- সভাপতি নির্বাচিত করেন।
আমার পিতা জনাব আলহাজ্ব মজিবুল হক মৃধা বাংলাদেশ স্বাধীনতার পরে ১৯৭৩ ইং সনে প্রথম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হন।
১৯৭৮ ইং সনে দ্বিতীয়বারের মত ইউপি সদস্য নির্বাচিত হন।
১৯৮৩ ইং সনে তৃতীয়বারের মত ইউপি সদস্য নির্বাচিত হন।
১৯৮৮ ইং সনে চর্তুথবারের মত ইউপি সদস্য নির্বাচিত হন।
১৯৯৩ ইং সনে পঞ্চমবারের মত ইউপি সদস্য নির্বাচিত হন।
১৯৯৮ ইং সনে ষষ্ঠবারের মত ইউপি সদস্য নির্বাচিত হন।
২০০৩ ইং সনে সপ্তমবারের মত ইউপি সদস্য নির্বাচিত হন।
২০০৬ থেকে ১/১১ জরুরী অবস্থার কারণে বাড়তি দায়িত্ব পালন করেন আরো ৩ বছর। ১৯৭৩ সন থেকে ২০১১ ইং সাল পর্যন্ত এক নাগারে ৩৮ বছর ইউপি সদস্য ছিলেন।
২০১১ ইং সালে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত আনারস প্রতীক নিয়ে আমার পিতা আলহাজ্ব মজিবুল হক মৃধা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্ধিতা করে, কিন্তু কেওতার বড়বাড়ী ভোটকেন্দ্রের বিএনপির দাঙ্গা হাঙ্গামা ও কৌশলগত কারণে আমরা সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হই।
২০১৩ ইং সালে বাংলাদেশ আওয়ামী লীগ রাজাপুর উপজেলা শাখা ২ নং শুক্তাগড় ইউনিয়নের সভাপতি হিসাবে আলহাজ্ব মজিবুল হক মৃধাকে নির্বাচিত করেন।
২০১৬ ইং সনে আলহাজ মজিবুল হক মৃধা বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন এবং বর্তমান চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত আছেন।
২০২০ ইং সনে ২ নং শুক্তাগড় ইউনিয়ন আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করেন এবং একটি সু- সংগঠিত কমিটি গঠন করেন।
২০২০ ইং সনে উপজেলা আহ্বায়ক কমিটি আলহাজ মজিবুল হক মৃধাকে পুনরায় ২নং শুক্তাগড় ইউনিয়নের সভাপতি নির্বাচিত করা হয়। আমার পিতা আলহাজ্ব মজিবুল হক মৃধা নিষ্ঠা ও সততার সাথে দীর্ঘ ৪৭ বছর একটানা জনগণের সেবায় নিয়োজিত আছেন।
আমি বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর উপজেলা শাখার সহ-সভাপতি হিসাবে দলীয় কর্মকান্ড ও দলকে আরো প্রতিষ্ঠিত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি, দরিদ্র অসহায় মানুষের সেবা করে যাচ্ছি এবং সাংগর হালিমা খাতুন এতিমখানা ও হাফিজি মাদ্রাসার প্রতিষ্ঠাতা হিসাবে দায়িত্বরত আছি। বিশেষ করে আমরা জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন এমপি মহোদয় ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য,১৪দলের সন্ময়ক ও মুখপাত্র জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের র্নিদেশে তৃণমূল দলকে শক্তিশালী করার লক্ষ্যে মাঠ পর্যায় নিরলসভাবে কাজ করে যাচ্ছি। অতএব গুক্তাগড় একটি ব্যাতিক্রমর্ধমী ইউনিয়ন। যেখানে বি এন পির সাবেক আইন প্রতিমন্ত্রী জনাব শাহজাহান ওমর এর জন্মস্থান। এবং উপজেলা বি এন পির সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ের বাড়ি শুক্তাগড় ইউনিয়নে। বাংলাদেশ আওয়ামীলীগ সু-চিন্তিত মতামতের ভিত্তিতে প্রার্থী নির্বাচিত করবেন। আমার পিতা আলহাজ্ব মজিবুল হক মৃধা বয়সের বার্ধক্যের কারণে তার মনের ইচ্ছা, শুক্তাগড় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং আপামর জনসাধারণের অভিমত ভবিষ্যৎ শুক্তাগড় ইউনিয়নের দলীয় কর্মকান্ডকে আরও সচ্ছল এবং বেগবান করার জন্য শাহীন মৃধাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নীতিনির্ধারকদের কাছে প্রার্থনা, আমি ২ নং শুক্তাগড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশী এবং সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com