মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবিতে রাজাপুরে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবিতে রাজাপুরে মানববন্ধন

??????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

মো: জামাল হোসেন, রাজাপুর প্রতিনিধি ॥ স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি কক্ষে দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবী এবং ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝালকাঠির রাজাপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় রাজাপুর প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকগন। রাজাপুর প্রেসক্লাব, রাজাপুর সাংবাদিক ক্লাব, বিএমএসএফ রাজাপুর শাখা, রাজাপুর রিপোর্টার্স ইউনিটির ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। রাজাপুর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আবু সায়েম আকনের সঞ্চনলায় মানববন্ধনে বক্তাব্য রাখেন রাজাপুর প্রেসক্লাবের সভাপতি মো: মনিরুজ্জামান খান, সাংবাদিক ক্লাবের সভাপতি আ: রহিম রেজা, বিএমএসএফ রাজাপুর শাখার আহব্বায়ক রুহিদাস বিশ^াস, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মঈনুল হক লিপু প্রমুখ। মানবন্ধনে বক্তারা বলেন, আমরা দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি চাই। এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। একটা একটা করে থলের বিড়াল বেড়িয়ে এসেছে।স্বাস্থ্য মন্ত্রণালয়ে কর্মরত ব্যাক্তিদের কোটি কোটি টাকার সম্পদ, দেশে বিদেশে বিলাশ বহুল বাড়ী। দেশকে দুর্নীতি বাজদের হাত থেকে রক্ষা করতে, সরকারের অর্থ লোপাট বন্ধ করতে সাংবাদিরা তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করতে গেলে তাদের হেনস্থা করে মামলা দিবেন সেটা মেনে নেয়া যায়না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com