সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
রাজাপুরে চুরি করতে এসে বৃদ্ধ গৃহকর্তাকে কুপিয়ে যখম,চোরকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

রাজাপুরে চুরি করতে এসে বৃদ্ধ গৃহকর্তাকে কুপিয়ে যখম,চোরকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

রাজাপুর প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলা সদর ইউনিয়নের আলগী এলাকায় খলিফাবাড়ী বসতঘরে চুরি করতে গিয়ে বৃদ্ধ গৃহকর্তার বাধার সম্মুখীন হয়ে তাকে দেশীয় ধাড়ালো অস্ত্র (দা) দিয়ে বেধরক কুপিয়ে রক্তাক্ত যখম করে পালানোর সময় গৃহকর্তার ডাক চিৎকারে এলাকাবাসীর হাতে আটক হয়েছে ছিটকে চোর। গতকাল রোববার দিবাগত রাত আনুমানিক ৯.৩০ সময় এ ঘটনা ঘটে। ধৃত ওই চোরের নাম মো:রাকিব তালুকদার। সে একই ইউনিয়নের পোদ্দার হাওলা এলাকার মো:মহারাজ তালুকদারের ছেলে। স্থানীয়রা জানান,আলগী এলাকার মো:নুরু খালিফা (৬৫)নামের এক বৃদ্ধার ঘরে ঢুকে ঘরে থাকা একটি বস্তা ও কিছু চাল একটি পাতিলে করে নিয়ে পালানোর সময় ওই গৃহকর্তার বাধার সম্মুখীন হয় চোর। অবস্থা বেগতিক দেখে চোর বৃদ্ধকে দেশীয় ধাড়ালো অস্ত্র (দা) দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত যখম করে।তখন বৃদ্ধার চিৎকারে আশপাশের লোকজন এসে ধাওয়া করে চোর রাকিব তালুকদারকে আটক করে দফায় দফায় গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।
ভুক্তভোগী আহত বৃদ্ধ গৃহকর্তা মো:নুরু খলিফা জানান,রাকিব সহ অপরিচিত ৪-৫ জন লোক রাতে আমার ঘরে ডুকে ঘরের আলো বন্ধ করে আমাকে বেধরক মারধর করে।তখন আমি চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে আমায় উদ্ধার করে।লোকজনের উপস্থিতি টের পেয়ে রাকিব সহ সকলে ওখান থেকে পালিয়ে যায়। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো.জাহিদ হোসেন জানান,এ ঘটনায় রাজাপুর থানায় মামলার প্র¯ুÍতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com