শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
চরফ্যাসনে সালিশ বৈঠকে সংঘর্ষ॥ আহত ২০

চরফ্যাসনে সালিশ বৈঠকে সংঘর্ষ॥ আহত ২০

চরফ্যাসন প্রতিনিধি ॥ চরফ্যাসনের দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের ১নং ওয়ার্ডে সালিশ বৈঠকে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১৮ জনকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নীলকমল ইউনিয়ন তাঁতীলীগ সাধারন সম্পাদকের মোটরসাইকেলকে সাইড না দেয়া নিয়ে বিতর্কে কলেজ ছাত্র ইমরানকে মারধরের ঘটনার সালিশ বৈঠকে রোববার সন্ধ্যায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। দুলারহাট থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনেন। স্থানীয় ও থানা পুলিশের সহায়তায় আহতদের উদ্ধার করে রাতেই চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওসমানগঞ্জ ইউনিয়নের কলেজ ছাত্র এমরান মোটরসাইকেল নিয়ে কাশেম মিয়ার বাজারে যাওয়ার সময় নীলকমল ইউনিয়ন তাঁতীলীগ সাধারন সম্পাদক রিয়াজের মোটরসাইকেলকে সাইড দিতে দেড়ি করায় গত শুক্রবার কলেজ ছাত্র ইমরানকে মারধর করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকেলে দুলারহাট বাজারে আসার পথে তাঁতীলীগ সাধারন সম্পাদক রিয়াজ ও তারদলবল ইমরানকে দ্বিতীয় বার মারধর করে। দুইদফা মারধরের পর রোববার বিকেলে দু’পক্ষের লোকজন নীলকমল ইউনিয়নের ১নং ওয়ার্ডে সালিশ বৈঠক করা হয়। এই বৈঠকে নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হাওলাদারের ভাই কামরুল হাওলাদার, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কালাম মাঝিসহ রিয়াজের লোকজন সালিশ বৈঠকের মধ্যে রাজনৈতিক প্রভাব খাটিয়ে কলেজ ছাত্র ইমরানের ৫ হাজার টাকা জড়িমনা ধার্য্য করেন। মাতাব্বরদের রায়ের ধার্য্যকৃত টাকা দিতে রাজি না হওয়ায় তাঁতীলীগ সাধারন সম্পাদক রিয়াজ সালিশদের উপস্থিতে এমরানের ওপর হামলা করে। এ নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দু’পক্ষের ইমরান, রিয়াজ, খাদিজা, মনির, সাহিন, দুলাল, লোকমান, সালাউদ্দিন, খোকন, জুয়েল, নাজিম, বেল্লাল, শামীম, সাকিল, মিঠুন, আল আমীন ও আরিফ আহত হন। আহতরা চরফ্যাসন হাসপাতালে ভর্তি আছেন।
সালিশ কামাল মাঝি জানান, কলেজ ছাত্র ইমরান ও তাঁতীলীগ সাধারন সম্পাদক রিয়াজ এর বিরোধ নিয়ে সালিশ বৈঠক হয়েছিলো । ওই সালিশ বৈঠকেই দু’পক্ষে সংঘর্ষে জড়িয়ে যায়। দুলারহাট থানার ওসি ইকবাল হোসেন জানান, পুলিশ আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন। এখন পর্যান্ত থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com