শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
চরফ্যাশনে গৃহবধূর খোরপোষনের অর্ধেক টাকা সাবেক ইউপি চেয়ারম্যানের পকেটে!

চরফ্যাশনে গৃহবধূর খোরপোষনের অর্ধেক টাকা সাবেক ইউপি চেয়ারম্যানের পকেটে!

নিজস্ব প্রতিবেদক ॥ ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউপির সাবেক চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে তালাক প্রাপ্ত গৃহবধূর খোরপোষের অর্ধেক টাকা আত্মসাৎ করার অভিযোগে গৃহবধূ নুপুর এই ব্যাপারে চরফ্যাশন থানায় মঙ্গলবার সন্ধ্যায় অভিযোগ দাখিল করেছেন। অভিযোগ ও স্থনীয় সূত্রে জানা গেছে, উপজেলার নীলকমল ইউনিয়নের চরযমুনা গ্রামের ৬নং ওয়ার্ডের শাহজল দালালের কন্যা নুপুর বেগমের সাথে আবদুল্লাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আনোয়ার হোসেনের সাথে ইসলামী শরীয়াহ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের সাংসারিক জীবনে ৯ ও ৬ বছরের দু‘টি পুত্র সন্তান রয়েছে। সংসারের খুটি-নাটি ঝগড়া বিবাধের এক পর্যায় স্বামীর বিরুদ্ধে নুপুর চরফ্যাশন থানায় মামলা দায়ের করেন।
থানা থেকে গৃহবধূর স্বামী আনোয়ার হোসেনকে মুক্ত করতে এবং নুপুরের পরিবারের সাথে কথা বলে উভয় ফয়সালার দায়িত্ব নেন আবদুল্লাহপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন রাসেল। সাবেক ইউপির চেযারম্যান রাসেল ও আবদুল্লাপুর সাবেক ইউপির ৬নং ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিনসহ মোট ১লাখ ২০হাজার টাকা গৃহবধূ নুপুরের বরণ পোষন বাবদ নির্ধারণ করা হয়েছে। নুপুরের স্বামী আনোয়ারের কাছ থেকে জসিমের মাধ্যমে ১লাখ ২০হাজার টাকা তার কাছে পৌছার সাথে সাথে ওই টাকার মধ্যে ৬০হাজার টাকা নুপুরের বোন নুরজাহানের আমিনাবাদ এলাকার বাড়ীতে গিয়ে নুরজাহানকে দিয়ে নুপুরের কাছ থেকে জোরপূর্বক ডির্পোস লেটারের সই স্বাক্ষর নেয়া হয়। নুপুর বাকী টাকা চাইতে গেলে তাকে হুমকী ধামকী দেয়া হয় বলেও অভিযোগে উল্লেখ করেন।
নুপুর জানান, তাকে মীমাংসার দায়িত্ব দেয়া হয়েছে কিন্তু আমার টাকা আত্মসাত করার দায়িত্ব তো দেয়া হয়নি, কেন করেছে। আমি বাকী ৬০হাজার টাকা পাওয়ার জন্যে চরফ্যাশন থানায় অভিযোগ করছি। নুপুরের বোন নুরজাহান বলেন, আমি ১লাখ ২০হাজার টাকা পাইনি মাত্র ৬০হাজার টাকা দেয়া হয়েছে। এই ব্যপারে ইসমাইল হোসেন রাসেল বলেন, তালাক হয়েছে ভরনপোষনের জন্যে ৭০হাজার টাকা ধার্য্য ছিল। মেয়ের পরিবারকে ৬৫হাজার টাকা দেয়া হয়েছে। নিকাহ রেজিষ্টার ও স্থানীয় চৌকিদার খরচ বাবদ ৫ হাজার টাকা দেয়া হয়েছে। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মনির হোসেন মিয়া বলেন, অভিযোগ পেয়েছি এস আই নাজমুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। এস আই নাজমুল ইসলাম বলেন, আমি অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com