শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে ভবিষ্যত প্রজন্মকে জানতে হবে- এমপি শাওন

মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে ভবিষ্যত প্রজন্মকে জানতে হবে- এমপি শাওন

ফরহাদ হোসেন মেহের, লালমোহন ॥ ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান সম্পর্কে ভবিষ্যত প্রজন্মকে জানতে হবে। মুজিবশতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষ্যে লালমোহন ও তজুমদ্দিনে মাসব্যাপী কার্যক্রম চলমান থাকবে। প্রতিটি ইউনিয়নে একদিন এক একটি আওয়ামীলীগের সংগঠন কার্যক্রম পরিচালনা করবে। মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান ও বঙ্গবন্ধুর জীবনীসহ বিজয় দিবস নিয়ে আলোচনা করতে হবে। মুক্তিযুদ্ধের প্রকৃত বঙ্গবন্ধু ও বিজয় দিবস সম্পর্কে ভবিষ্যত প্রজন্মকে জানতে হবে তাহলে ভবিষ্যত প্রজন্ম দেশ মাতৃকার সম্পর্কে জানবে এবং দেশের প্রতি মমত্ববোধ তৈরী হবে। ২৫ নভেম্বর ২০২০ ইং মাগরিববাদ লালমোহন উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে বিশেষ বর্ধিত সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসাবে এমপি শাওন এসব কথা বলেন।
এরপূর্বে আছরবাদ বাংলাদেশ আওয়ামীলীগ ও লালমোহন উপজেলা ও পৌর শাখাসহ সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে মুজিব শতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষ্যে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। আনন্দ মিছিলটি লালমোহন উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে শুরু করে লালমোহন বাজারের চৌরাস্তার মোড়ে এসে শেষ হয়। চৌরাস্তার মোড়ে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন কোন ষড়যন্ত্রকারীকে ছাড় দেয়া হবে না। সে আমাদের অঙ্গসংগঠনের যদিও হয় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। দলের মধ্যে কেউ এমপি শাওনের বিরুদ্ধে ষড়যন্ত্র করলে তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকার মানুষ এমপি শাওনের বদৌলতে শান্তির নীড়ে বসবাস করার পাশাপাশি বহুমাত্রিক উন্নয়নের মাধ্যমে আধুনিক লালমোহন তজুমুদ্দিন গড়ার জনক এমপি শাওনের জনপ্রিয়তায় ঈশ্বানিত হয়ে কোন প্রকার ষড়যন্ত্রের অপচেষ্টা করলে শুধু আওয়ামীলীগ নয় এ এলাকার আপমর জনগন তার দাত ভাঙা জবাব দিবে। এরপর তিনি সকলকে মাগরিববাদ আওয়ামীলীগের কার্যালয়ে বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করার জন্য বলে আনন্দ মিছিলের বক্তব্য শেষ করেন। অনন্দ মিছিলে ও বর্ধিত সভায় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি দিদারুল ইসলাম অরুন, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দীন আরজু, পৌর আওয়ামী লীগ যুগ্ম-আহবায়ক আনম শাহজামাল দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক তানজিম হাওলাদার, যুগ্ম আহবায়ক জসিম ফরাজি, পৌর যুবলীগ সভাপতি কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ আহবায়ক মূর্তজা সজীব, পৌরসভা ছাত্রলীগ আহবায়ক রাসেল হাওলদারসহ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com