বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:১১ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষ রোপন বানারীপাড়ায় প্লানবিহীন ভবন অপসারনের দাবীতে ব্যাবসায়ীদের মানববন্ধন বানারীপাড়ার সাংবাদিক এস মিজানুল ইসলাম “কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি পদক-২০২১” পেয়েছেন মাল্টা চাষে স্বাবলম্বী বানারীপাড়ার প্রবাসী হাবিবুর রহমান চালু হওয়ার অপেক্ষায় পটুয়াখালীর দুই মৎস্য অবতরণ কেন্দ্র হিজলায় ৬শত ৪৭ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ঝালকাঠিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ বরিশালে জবাইকৃত নিন্মমানের মহিষের মাংসসহ আটক ৩ মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ পটুয়াখালীর লাউকাঠী-লোহালিয়া নদীতে মাছের পোনা অবমুক্ত
প্রতিপক্ষের হামলায় লালমোহনে নারী-শিশুসহ আহত ৬

প্রতিপক্ষের হামলায় লালমোহনে নারী-শিশুসহ আহত ৬

লালমোহন প্রতিবেদক ॥ জমির বিরোধকে কেন্দ্র করে ভোলার লালমোহনে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ অন্তত ছয়জন আহত হয়েছেন। আহতরা লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শনিবারে দুপুরে উপজেলার কালমা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের গোলদার বাড়ির দরজায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়, শিমুল গোলদার (৩৫), মহিরাম গোলদার (৩৭), রাদিকা গোলদার (৩০), অন্তরা গোলদার (২২), ও শিশু অনুশঙ্কা (৬) এবং রুদ্র গোলদার (২)। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
আহত শিমুল গোলদার অভিযোগ করে বলেন, একই এলাকার পলাশ, শিপন, ক্ষুদিরাম, দিজলাল গোলদার ও প্রভাত গোলদার গংরা জোর করে তাদের জমি দখল করে রেখেছে। এর প্রতিবাদ করতে গেলে প্রায় সময় তারা ঝগড়া করে। তারই ধারাবাহিকতায় শনিবার পলাশ, শিপন ও ক্ষুদিরামসহ কয়েকজন মিলে তাদের ওপর অর্তকিত হামলা করে। এ সময় হামলাকারীরা মহিলাদের কাছ থেকে ৮৫ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে যায় বলেও অভিযোগ করেছেন শিমুল। এর আগেও বিভিন্ন সময় পলাশ ও ক্ষুদিরাম গংরা হামলা করে শিমুল গোলদার ও তার পরিবারের সদস্যদের ওপর। শনিবারের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুত নেয়া হচ্ছে বলে জানিয়েছেন আহত শিমুল গোলদার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com