সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
মনপুরায় বিআরডিবি নির্বাচন ৭৪ ভোটের লড়াইয়ে চেয়ারম্যান নির্বাচন

মনপুরায় বিআরডিবি নির্বাচন ৭৪ ভোটের লড়াইয়ে চেয়ারম্যান নির্বাচন

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় জমে উঠেছে বিআরডিবি নির্বাচন। আগামী ৩ বছরের জন্য ৭৪ জন ভোটার সরাসরি ভোট প্রদান করে নির্বাচন করবে বিআরডিবি সভাপতি যা স্থানীয় ভাষায় বলে বিআরডিবি চেয়ারম্যান। বুধবার দুপুর ১২ টায় থেকে বিকেল ৪ টা পর্যন্ত উপজেলা বিআরডিবি কার্যালয়ে ভোট গ্রহন অনুষ্টিত হবে। ইতিমধ্যে নির্বাচন পরিচালনা দায়িত্বে থাকা তিন সদস্য কমিটি সকল প্রস্তুতি গ্রহন করেছেন। বিআরডিবি নির্বাচনে বিএনপির কোন প্রার্থী না থাকলেও আ’লীগের দুই প্রভাবশালী প্রার্থী উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবদুস সালাম ও স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক রফিকুল ইসলামের মধ্যে লড়াই জমে উঠেছে। এদের মধ্যে চেয়ার মার্কা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে আবদুস সালাম ও অপর প্রতিদ্বন্দি প্রার্থী রফিকুল ইসলাম গোলাপ ফুল মার্কা নিয়ে ভোটারদের দ্বারে ছুটছেন।
তবে চেয়ারম্যান পদে চারজন মনোনয়নপত্র জমা দিলেও পরবর্তীতে দুই প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেয়। এদিকে এই নির্বাচনে উপজেলা আ’লীগের নেতারা সহ সহযোগি সংগঠনের নেতারা বিভক্ত হয়ে দুই প্রার্থীর পক্ষে ভোট চাইছেন। বিআরডিবি সূত্রে জানা যায়, উপজেলার ৭৪ টি সমিতির সদস্যরা আসন্ন নির্বাচনে ভোট দেওয়ার জন্য ৭৪ জন ভোটার নির্বাচন করেন। ভোটারদের মধ্যে উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নে রয়েছে ২৪ সমিতির ২৪ জন ভোটার, ২ নং হাজিরহাট ইউনিয়নে রয়েছে ৩২ সমিতির ৩২ জন ভোটার, ৩ নং উত্তর সাকুচিয়া ইউনিয়নে ১০ সমিতির ১০ জন ভোটার, ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৮ সমিতির ৮ জন ভোটার। সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে, ৭৪ ভোটারের মধ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান নজির আহম্মদ মিয়া, বর্তমান ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, উত্তর সাকুচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডাঃ কামাল উদ্দিন ও হাজিরহাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওবায়দুল হক রয়েছেন। এই ব্যাপারে মনপুরা বিআরডিবি নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে থাকা বোরহানউদ্দিনের উপজেলা সমবায় অফিসার মোঃ মিজানুর রহমান জানান, তফসিল ঘোষনা, মনোনয়নপত্র বিতরন-জমা, প্রার্থী বাছাই-প্রত্যাহার, প্রতীক বরাদ্ধ সহ সকল কাজ শেষ করে সুষ্ঠ ভোট গ্রহনের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com