সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
চরফ্যাসনে চুরির অপবাদে মা বাবাসহ কিশোরকে নির্যাতন

চরফ্যাসনে চুরির অপবাদে মা বাবাসহ কিশোরকে নির্যাতন

চরফ্যাসন প্রতিনিধি ॥ চরফ্যাসনের দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়নে অটো বোরাকের ব্যাটারী চুরির অপবাদ দিয়ে হাসান(১৫) নামের এক কিশোরকে হাত মুখ বেঁধে রাত ভর নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনকারীদের কবল থেকে সন্তানকে বাঁচাতে গেলে বাবা ,মা এবং ভাইকেও মারধরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে এই নির্যাতনের ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়রা রাত ২টায় নির্যাতিতদের উদ্ধার করে গতকাল মঙ্গলবার সকালে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় এসংবাদ লেখা পর্যন্ত মামলা দায়ের করা হয়নি।
হাসপাতালে চিকিৎসাধীন ভিক্টিম কিশোরের বাবা আমির হোসেন মাঝি জানান, সোমবার রাতে ৯টায় তার ছেলে হাসান বাড়ি ফেরার পথে স্থানীয় পেশাদার কিলার মিন্টিজ, সেকান্তরের ছেলে আবু কালাম, ও সিরাজুল ইসলামের ছেলে সালাম, করিম জমাদারের ছেলে মালেক জমাদার আমার ছেলেকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। তাকে স্থানীয় ভক্তির বাজার সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে হাত মুখ বেঁধে আটক রাখেন এবং অটো বোরাকের ব্যাটারী চুরির অপবাদ তুলে তাকে নির্যাতন করে। কিশোরকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে চুরির স্বীকারোক্তি নেন। তাদের নির্যাতনে বাধ্য হয়ে তার ছেলে হাসান স্বীকারোক্তি দেন। কিন্তু আদৌ কোন চুরির সাথে সে জড়িত ছিলেন না।একপর্যায় মোবাইল ফোনে আমাদেরকে খবর দেয়। আমরা ঘটনাস্থলে পৌঁছলে মিন্টিজ , সালাম , কালাম, মালেক জমাদার আমাদের কাছে ১ লক্ষটাকা দাবী করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তারা আমাকে ও আমার স্ত্রী আছিয়া ,বড় ছেলে তরিকুলকে আটক রেখেও মারধর করে। আমার স্ত্রী ৯৯৯ নাইন নম্বরে ফোন করে বিষয়টি জানান। সংবাদ পেয়ে স্থানীয় গ্রামপুলিশ সোহরাব আমাদেরকে উদ্ধার করেন । পরে রাতেই স্থানীয় ইউপি সদস্যসহ গ্রামবাসীরা বিষয়টি নিয়ে সমঝোতায় বসেন। ঘটনার সত্যতা না পেয়ে আমাদেরকে বাড়িতে পাঠিয়ে দেন। সকালে আমারা চরফ্যাসন হাসপাতালে ভর্তি হই। ভিক্টিম কিশোরের মা আছিয়া জানান, এই চক্র ইতিপুর্বে ও তার ছেলেকে মিথ্যা চুরির অপবাদ দিয়ে আটক করে ৪০ হাজার টাকা দাবী করেন। নিরুপায় হয়ে হালের গরু বিক্রি করে তাদের দাবীকৃত টাকা পরিশোধ করে ছেলেকে ছাড়িয়ে নেন।
স্থানীয় সুত্র জানায়, মিন্টিজ পেশাদার খুনি তারা বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে পলতক আসামী। মিন্টিজ, আবদুস সালাম ও আবু কালাম মিলে এলাকায় মাদকসহ নানান অপরাধের স্বর্গরাজ্য গড়ে তুলেছেন। এই চক্র এলাকায় নানান অপরাধমুলক কার্যকলাপে জড়িত আছেন। মিন্টিজ পেশাদার কিলার হওয়ায় হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস করেন না।
গ্রামপুলিশ সোহরাব জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই কিাশোর হাসানকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করি। এবং বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি সদস্য সমঝোতার চেষ্টা করেন কিন্তু কোন সমঝোতা হয়নি পরে তারা উভয়পক্ষ থেকে লিখিত নিয়ে নির্যাতিত কিশোরসহ তার পরিবারের সদস্যদের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। তবে ওই কিশোর চুরির সাথে জড়িত থাকার সত্যতা মিলেনি। ঘটনার পরপরই অভিযুক্তরা আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য জানাযায়নি। দক্ষিণ আইচা থানার ওসি হারুন অর রশিদ জানান, ঘটনাটি ভিক্টিম পরিবারের কেউ আমাদেরকে জানায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন লিখিত অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com