শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
তজুমদ্দিনে ডেন্টাল ক্লিনিকের মালিকের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ

তজুমদ্দিনে ডেন্টাল ক্লিনিকের মালিকের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ

তজুমদ্দিন প্রতিবেদক ॥ ভোলার তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র সামনে মাসুদ ডেন্টালের প্রোপাইটর ডেন্টিস্ট মোঃ মাসুদের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। তার চেম্বারে আসা নারী ও শিশু রোগীদের বিভিন্ন প্রলেভন দেখিয়ে ম্যানেজ করে অনৈতিক কাজ করছেন। তার এসব অপকর্ম ধামাচাপা দিতে একটি চক্র কাজ করছে বলে বলে সুত্র দাবী করেছে।
প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সুত্র জানা গেছে, বুধবার দুপুর বার টায় ডেন্টিস্ট মাসুদের তার চেম্বারে স্কুল পড়ুয়া তি ছাত্রী রক্ত পরিক্ষা করার জন্য পাশের ডায়াগনিষ্টিক সেন্টারে যায়। এসময় তাদের মধ্যে এক ছাত্রী মাসুদের চেম্বারে এসে তার সাথে কথা বলে কয়েক মিনিট পর বেরিয়ে যায়। ৩০ মিনিট পর ওই ছাত্রী দুই বান্ধবীকে রাস্তার পাশে দড় করিয়ে আবারো একা মাসুদের চেম্বারে প্রবেশ করলে চেম্বার ফার্মেসিতে থাকা এ যুবক দোকান থেকে বের হয়ে গেলে সন্দেহের সৃষ্টি হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যবসায়ী জানান, “ওই ছাত্রীকে চেম্বারের পেছনে পর্দ্দার আড়ালে নিয়ে মাসুদ ১০/১৫ মিনিট অবস্থান করে। এসময় লোকজন জড়ো হতে থাকলে টের পেয়ে মাসুদ দ্রুত ওই ছাত্রীকে চেম্বার থেকে বের করে দেয়।” পরে মেয়েটির অভিভাবকদের ধরপাকড় করে ঘটনা ধামাচাপা দেয়ার চেস্টা করে মাসুদ। ঘটনা জানতে পেরে ছাত্রীর এক স্বজন মাসুদের চেম্বারে যায় ও তাকে ব্যাপারে জিজ্ঞেস করলে কোন সদুত্তর দিতে পারেনি বলে জানা গেছে।
অভিযোগ রয়েছে, নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে অল্প বয়সী নারী রোগীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজের চেস্টা করেন খোদ চেম্বারে বসে। তার এসব কাজে সহযোগীতা করার জন্য সে হাসপাতাল এলাকায় গড়ে তুলেছে একটি সাপোর্টার্স বাহিনী। অবিবাহিত সুদর্শন ডেন্টিস্ট মাসুদ নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে গ্রামাঞ্চলের সহজ সরল নারী রোগীদের সাথে প্রতারনা করে আসছে। তার অপকর্ম ধামাচাপা দিতে একটি চক্র কাজ করছে।
অভিযুক্ত মাসুদের কাছে এসব বিষয়ে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করেন। জানান, চেম্বারে একটি মেয়ের সাথে কিছুক্ষণ কথা বলেছি। সে আমার পুরানো প্যাসেন্ট। ইতিপূর্বে সে তার বাবার সাথে এখানে এসেছিলো। আজ রক্ত পরিক্ষার একটি রিপোর্ট দেখাতে এসেছিল বলে দাবী তার। তবে মেয়েটিকে তার আত্মীয় বলে দাবী করলেও দীর্ঘ সময় চেম্বারে দুইজন একাকী অবস্থানের বিষয়ে সন্তোষজনক কোন জবাব দিতে পারেননি মাসুদ। তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com