শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সুস্থতা কামনায় হাসান নগরে দোয়া মোনাজাত

সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর সুস্থতা কামনায় হাসান নগরে দোয়া মোনাজাত

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বাংলাদেশ সরকারের সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী, ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি-এর সুস্থতা কামনায় বাংলাদেশ আ’লীগ বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়ন শাখার সভাপতি সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া ও ইউপি চেয়ারম্যান মানিক হাওলাদারের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ই সেপ্টেম্বর) জুমা’র নামাজের পর ইউনিয়নের সকল মসজিদে মসজিদে দোয়া মোনাজাত শেষে আগত সকল মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে। উক্ত দোয়া অনুষ্ঠানে তোফায়েল আহমেদ এমপি এর সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন হাসান নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া ও ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মানিক হাওলাদার।
এছাড়াও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সচিব, মোঃ হোসেন, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন-অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আনছার মীর, সহ-সাংগঠনিক সম্পাদক নাঈম হাওলাদার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহাগ মীর, ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ওমর কাজী ও ইউপি সদস্য বৃন্দ প্রমুখ। উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর সকালে অসুস্থ হয়ে পড়েন ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। প্রথমে ঢাকার স্কয়ার হাসপাতালে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল পরে উন্নত চিকিৎসার জন্য (৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে তাকে একটি এয়ার অ্যাম্বুলেন্স যোগে দিল্লি নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com