বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরিশাল অঞ্চলের ২৭ নৌপথে ৪৭০ কিমি দৈর্ঘ্যে খননের প্রস্তাবনা পটুয়াখালীতে বিড়াল উদ্ধারে ফায়ার সার্ভিস নলছিটিতে জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে বাঁধ নির্মাণের অভিযোগ আফসার’র খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল চরফ্যাসনে স্ত্রীর সাথে অভিমানে স্বামীর বিষপানে মৃত্যু আমি হব পৌরসভার পাহারাদার…….নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মোঃ হারিছুর রহমান বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ঝালকাঠি ছাত্রলীগ নেতার পিতা ভুয়া মেজর গ্রেপ্তার বরিশাল মহানগর ও জেলা ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত বাকেরগঞ্জ সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়
আবারো জনগণের কাছে কাজের মাইনে চাইলেন এবিএম গোলাম কবির

আবারো জনগণের কাছে কাজের মাইনে চাইলেন এবিএম গোলাম কবির

বেতাগী প্রতিবেদক ॥ পাঁচ বছর বেতাগী পৌরসভায় ব্যাপক উন্নয়নের কাজ করেছি। সকল ওয়ার্ডে রাস্তাঘাটের উন্নয়ন কাজ করছি, বঙ্গবন্ধু মুরাল, আল্লাহ-রাসুলের নামে ভাস্কর্য, বঙ্গবন্ধু পৌর অডিটোরিয়াম, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, ফায়ার সার্ভিস এন্ড সিভিল স্টেশন, সড়কে বিভিন্ন পোস্ট বৈদ্যুতিক বাতি দিয়ে আলোকিত করা হয়েছে, পয়ঃ বর্জ্য নিষ্কাষণে সুপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, উপজেলা পরিষদ পুকুরের পাড় বাঁধানো এবং ওয়াকওয়ে নির্মান, পৌর পরিষদের অত্যাধুনিক ভবন নির্মান, অত্যাধুনিক উপজেলা পরিষদ ভবন নির্মান, পৌরসভা এলায় প্রথম ও দ্বিতীয় শহর সেতু নির্মান, বিভিন্ন মসজিদ ও মন্দিরের অবকাঠামো উন্নয়নসহ ব্যাপক কাজ করেছি। করেছি। সেই উন্নয়নের দাবিদার হিসেবে আমি মাইনে হিসেবে পূর্নরায় আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে কিছু অসম্পূর্ন কাজ রয়েছে সেইগুলো সম্পন্ন করার সুযোগ দিন।
গত রোববার (২০ ডিসেম্বর) পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পান্নার মিল বাড়ি নামক স্থানে সন্ধ্যার পরে ভোটারদের সাথে ওঠোন বৈঠকে এসব কথা বলেন বর্তমান মেয়র ও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব এবিএম গোলাম কবির। তিনি আরো বলেন, জীবনে এতো আড়ম্বর ও যৌলুসের সুযোগ থাকা সত্ত্বেও সব কিছুকে বিসর্জন দিয়ে আমি আপনাদের পাশে বসে ছোট বেলা থেকেই সক্রিয় রাজনীতিতে সেবা করে যাচ্ছি। আর যতদিন বেঁচে থাকব সেবা করে যাব। আমি জীবনে কখনো অভাব অনটনের মুখ দেখিনি। কস্টও দেখিনি। আপনাদের কথা ভেবে এই জনপদের মাটি ও মানুষের ভাগ্য উন্নয়ন ও পৌরসভার উন্নয়নে প্রতিটি স্থানে আমি উন্নয়নের স্বাক্ষর রেখেছি। আমি সকলের দুয়ারে দুয়ারে ঘুরে বেড়িয়েছি। তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে প্রথম শ্রেণীতে উন্নীত করেছি। উন্নয়নের ছোঁয়া লাগেনি এমন কোনো জায়গা রাখিনি। আমার অক্লান্ত পরিশ্রম দিয়ে বেতাগী পৌরসভা কে সাজিয়েছি। আপনারা যদি আমাকে পুনরায় ভোটে নির্বাচিত করেন তাহলে আমি বেতাগীকে আরো সুন্দর ভাবে আধুনিক পৌরনগরীতে রূপান্তর করবো। ঢেলে সাজাবো। এতোদিন যে অক্লান্ত পরিশ্রম এবং কষ্টের মাধ্যমে আপনাদের যে সেবা করেছি তা আগামী ২৮ ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে আমাকে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমার পাওনা মাইনে দিয়ে জয়যুক্ত করবেন। আমার গত পাঁচ বছরের উন্নয়নের কথা চিন্তা করে আমি কি আপনাদের কাছে আমার মাইনে পেতে পারিনা? এমন প্রশ্ন ছুঁড়ে দিলেন মেয়র প্রার্থী আলহাজ্ব এ বি এম গোলাম কবির।
তিনি আগামী পাঁচ বছরে পৌরসভায় একটি শিশুপার্ক সুপেয় পানি সরবরাহের ব্যবস্থা মেয়র টাওয়ার, বাসস্ট্যান্ড নির্মাণ, খেলার মাঠ, মুসলমানদের জন্য কবরস্থান, হিন্দুদের জন্য শ্মশান নির্মাণসহ যাবতীয় অসম্পূর্ণ কাজ সম্পন্ন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে একটি চিহ্নিত মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সক্রিয়ভাবে আমাকে পরাভূত করার জোর চেষ্টা ও চালাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com