সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
পটুয়াখালীর মির্জাগঞ্জে সালিশ বৈঠকে হামলা আহত ২

পটুয়াখালীর মির্জাগঞ্জে সালিশ বৈঠকে হামলা আহত ২

শামীম আহমেদ, পটুয়াখালী ॥ জেলার মির্জাগঞ্জ উপজেলার পূর্ব সুবিদখালীতে আজ সকাল আনুমানিক ৯ঃ৩০ মি. এর সময় জমি সংক্রান্ত বিরোধ নিঃস্পত্তির লক্ষ্যে সালিশ বৈঠক চলাকালে প্রতিপক্ষ আকস্মিক হামলা চালায় হামলায়। হামলায় মৃত্যু মুনসুর হাওলাদার এর দুই ছেলে মোঃ মোশারেফ হোসেন ও মোঃ মতিউর রহমান আহত হয়। আহতদের মধ্যে মোশারেফ হোসেনকে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স এ ভর্তি করা হয়েছে এবং তার ছোট ভাই মতিউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেরে দেয় হাসপাতাল কতৃপক্ষ। আহত মোশারেফ হোসেন ও মতিউর রহমান জানায় দীর্ঘ দিন যাবত প্রতিপক্ষ একই এলাকার মৃত্যু কাঞ্চন আলীর ছেলে ফারুক হোসেন শানু ( মির্জাগঞ্জ উপজেলা কৃষি অফিসে চাকুরী করেন)।
ছেলে সোহেল হোসেন,আলতাফ গাজীট ছেলে রাসেল গাজী ( বর্তমানে পুবালী ব্যাংক মির্জাগঞ্জ শাখায় পিয়ন হিসেবে কর্মরত রয়েছে, কিছু দিন পূর্বে অত্র ব্যাংকে দিবালকে মেয়ে নিয়ে ফুর্তি করার সময় ব্যাংক কতৃপক্ষের কাছে হাতেনাতে ধরাপরলেও অদৃশ্য কারনে বর্তমান কর্মস্থলে বহাল রয়েছে), কাঞ্চন আলীর ছেলে জাকির হোসেন ও এছাহাক মিয়ার ছেলে মামুন দের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে এর সমাধানের লক্ষ্যে আজ সকালে জনৈক আঃ রশিদ মাস্টারের বসত ঘরে সালিশ মোবারক আলী,বারেক হাওলাদার,
রহমান প্যাদা ও আলমগীর হোসেনের নেতৃত্বে সালিশ বৈঠক চলাকালীন হঠাৎ ফারুকসহ উল্লেখিত অভিযুক্ত ছারাও অজ্ঞাত ৬/৭ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলা থামাতে গিয়ে দুজন সালিশ ও আহত হয় বলে আহত ব্যাক্তিরা জানায়। সালিশ গণ এ প্রতিবেদককে জানায় জীবনে কখনো এমন পরিস্থিতির স্বীকার হয়নি। সরেজমিনে গিয়ে তথ্য সংগ্রহ করার সময় অভিযুক্তদের দেশীয় অস্ত্রসহ আট টি মটরসাইকেল মহরা চালাতে দেখা যায়,এমনকি আবারও হামলা এবং মামলা নাকরার হুমকি দিচ্ছে।
এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত মতিউর রহমান, তিনি আরও জানায় হামলার সময় তাদের দুই ভাইয়ের সাথে থাকা নগদ -৬৭,০০০/ টাকা ও একটি মোবাইল ফোন সিনিয়ে নেয় অভিযুক্তরা। এ বিষয় মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার কথা স্বীকার করেন এবং বলেন উভয় পক্ষ অভিযোগ দায়ের করেছেন আমি বিষয়টি গুরুত্বের সাথে দেখছি এবং পরবর্তী আর নতুন কোন সংঘর্ষ নাহয় সেবিষয় আমি নজর রাখছি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ভিতিকর পরিস্থিতি সৃষ্টি হওয়ায় জনমনে আতংক বিরাজ করছে। এলাকাবাসী এহেন ও ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জনিয়ে দোষীদের আইনের আওতায় এনে কঠিনতম শাস্তির দাবী জানান। এদিকে সংঘর্ষ পরবর্তী দেশীয় অস্ত্রের মহরায় আতংকিত রয়েছে আহত মোশারেফ ও মতিউর। আইন শৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রাখাসহ তাদের নিরাপত্তা ও উক্ত ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com